মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ার্ড কমিশনার পদে মিঠু সাহার মনোনয়নপত্র সংগ্রহ


 

বিশেষ প্রতিনিধি (হাজীগঞ্জ) চাঁদপুর 


আসন্ন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে হাজীগঞ্জ বাজারস্থ কাপড় পট্টি,স্বর্ণকার পট্টির সম্মানিত ব্যবসায়ীদের প্রতিনিধি হিসেবে ৬নং ওয়ার্ড কমিশনার পদপ্রার্থী হাজীগঞ্জ বস্ত্রালয়ের স্বত্ত্বাধিকারী মিঠু সাহা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।


হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচন-২০২৩ 


শনিবার (১৩মে) বিকেল তিনটার দিকে তিনি প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোঃ সেলিম এর কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কর্মকর্তা ইকবালুজ্জামান ফারুক ও সদস্য সচিব মনিরুজ্জামান বাবলু।মনোনয়নপত্র সংগ্রহকালে ব্যবসায়ী সমিতির ভোটার,বিভিন্ন প্রিন্ট- ইলেকট্রনিক গণমাধ্যমে কর্মরত সাংবাদিকগণ সহ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, তফসিল অনুযায়ী আগামি ৩১ মে (বুধবার) হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। ১১ মে বৃহস্পতিবার ও ১৩ মে শনিবার দুই দিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহের দিন নির্ধারিত ছিলো। ১৫ মে মনোনয়নপত্র দাখিল, ১৬ মে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে।

আগামি ১৮ মে বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহার, ২০ মে শনিবার চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ দেয়া হবে। এরপর প্রচার-প্রচারণা শেষে আগামি ৩১ মে বুধবার সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বিরতিহীনভাবে ভোটগ্রহণ এবং ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।
কমিশনার পদপ্রার্থী মিঠু সাহা তাঁর বন্ধুবান্ধব শুভাকাঙ্ক্ষী ব্যবসায়ী সহ সকলের সুপরার্মশ ও সহযোগীতা প্রত্যাশা করেন।

Comments are closed.

More News Of This Category