বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরাস্তি প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা 

বিশেষ প্রতিবেদক(শাহরাস্তি)চাঁদপুর 


নানান জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা প্রেসক্লাবের কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সংখ্যাগরিষ্ঠ সদস্যদের উপস্থিতিতে এ কমিটি ঘোষণা করা হয়।

সিনিয়র সাংবাদিক মো. মঈনুল ইসলাম কাজলকে (দৈনিক চাঁদপুর কন্ঠ ও একাত্তর টিভি) সভাপতি, স্বপন কর্মকার মিঠুনকে (দৈনিক কালবেলা ও চাঁদপুর খবর) সাধারণ সম্পাদক ও মীর মোঃ হেলাল উদ্দিনকে (শীর্ষ সমাচার ও শীর্ষ টিভি) সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।

প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাবেক সহ সভাপতি সজল পালের সঞ্চালনায় সভায় বিগত দিনে অকার্যকর প্রেসক্লাব কমিটিকে গতিশীল করতে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।ঘোষিত কমিটির সমন্বয়ে আগামী ৩০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

প্রসঙ্গত, গত ২০১৭ সালের ৩ সেপ্টেম্বর তিন বছর মেয়াদি শাহরাস্তি প্রেসক্লাবের সর্বশেষ নির্বাচিত কমিটির মেয়াদোর্ত্তীণ হওয়ায় দীর্ঘ ৬ বছর ধরে সংগঠনের কার্যক্রম স্থবির হয়ে পড়ে। এমতাবস্থায় প্রেসক্লাবের সকল প্রকার কার্যক্রম ও মাসিক সভা বন্ধ থাকায় সদস্যদের পক্ষ থেকে আলোচনা সভার জন্য মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে বার বার অনুরোধ করা হয়। সদস্যদের অনুরোধে কর্ণপাত না করায় সংগঠনের সকল সদস্যকে ঐক্যের বন্ধনে আবদ্ধ করার উদ্দেশ্যে গত ৭ ফেব্রুয়ারি সাবেক সভাপতি মো. ফারুক চৌধুরী এ সভার আহবান করেন।

সভায় সংখ্যাগরিষ্ঠ সদস্যগণ উপস্থিত থেকে মেয়াদোত্তীর্ণ কমিটির কোন কার্যক্রমে সম্পৃক্ত নেই বলে অভিমত প্রকাশ করেন।

Comments are closed.

More News Of This Category