বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

হাজীগঞ্জে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক পাঁচ রেস্টুরেন্টেকে জরিমানা

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি 

হাজীগঞ্জ বাজারের পাঁচ খাবার রেস্টুরেন্টে  নগদ ৭৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করেছেন, ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম। বৃহস্পতিবার বিকালে বাজারের বিভিন্ন রেস্টুরেন্টে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, এদিন বিকালে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালীন সময়ে রেস্টুরেন্টের রান্নাঘরে তেলাপোকা, ড্রেনে মুরগীর চামড়া, নাড়িভুড়ি, ফ্রিজে কাঁচা মাংস আর রান্না করা মাংস, বাটা মশলা, দই, ফ্রাই, ছানা, তরকারীসহ বিভিন্ন অব্যবস্থাপনা দেখতে পান নির্বাহী ম্যাজিস্ট্রেট।
অব্যবস্থাপনার কারণে প্রিন্স হোটেল ২০ হাজার, আল মদিনা হোটেল ১৫ হাজার, নিউ তৃপ্তি হোটেল ১৫ হাজার, গাউছিয়া হাইওয়ে হোটেল ১০ হাজার ও ফুড লাভারসে ১৫ হাজার টাকাসহ মোট ৭৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় এবং হোটেল কর্তৃপক্ষকে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
হাজীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপজেলা স্যানেটারী পরিদর্শক মো. সামছুল ইসলাম রমিজ, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজসহ অন্যান্য কর্মকর্তা, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

More News Of This Category