বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

হাজীগঞ্জের ধড্ডায় “জাগ্রত বিবেক” সংগঠনের ইফতার সামগ্রী বিতরণ

 

বিশেষ প্রতিনিধি 


চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ধড্ডায় বিগত বছরের ন্যায় এবারও আসন্ন পবিত্র রমজানুল মোবারক উপলক্ষ্যে নিন্ম আয়ের ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে “জাগ্রত বিবেক” নামের একটি সামাজিক সংগঠন।

দুই দিন ব্যাপি উপজেলার ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের ধড্ডা, গৌড়েশ্বর এবং পাশ্ববর্তী এলাকা সিহিরচোঁ, মাড়কি ও তারাপাল্লা গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে জাগ্রত বিবেক সংগঠনের সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে ২৭০ জন গরীব অসহায় এবং দিনমজুর পরিবারের হাতে এসব ইফতার সামগ্রীর প্যাকেট তুলে দেন স্বেচ্ছাসেবীরা।



জাগ্রত বিবেক সংগঠনের সদস্য মাহবুব মজুমদার বলেন, করোনা পরিস্থিতির মধ্যেও দ্রব্য মূল্যের উর্ধ্বগতি হওয়ায় নিন্ম আয়ের ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের সাহায্যে এগিয়ে আসে সামাজিক সংগঠন “জাগ্রত বিবেক”। হাজীগঞ্জ উপজেলার  ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের কোন পরিবার না খেয়ে থাকবে না। ইনশাআল্লাহ্।আপনারাও যার যার সাধ্যমত আপনার আশেপাশের লোকদের সহযোগীতার হাত বাড়িয়ে দিন।অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে  আমাদের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

ইফতার সামগ্রী প্যাকেটিং ও বিতরণে সার্বিক সহযোগিতা করেন- জাগ্রত বিবেক সংগঠনের সদস্য- এম. এইচ. মিশন, মো: কাউছার, রায়হান মজুমদার, মো: শাহ্জালাল সরকার, ফয়সাল চৌধুরী (সৌদি প্রবাসী), এম.এইচ. শাওন, মিলন মাহমুদ, বারাকাত, মামুন, সৌরভ, মাঈন উদ্দিন মজুমদার, নূরুল ইসলাম সরকার ও মহিন প্রমুখ।

Comments are closed.

More News Of This Category