মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাজীগঞ্জ থানার ওসি হারুনুর রশিদকে বিদায়ী সন্মাননা প্রদান

 

আনোয়ার হোসেন মানিক,প্রধান প্রতিবেদক (ক্রাইম)


চাঁদপুরের হাজীগঞ্জ থানার সদ্যবিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদের বদলী জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়( হাজীগঞ্জ সার্কেল) এর পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ, বিপিএম বার সন্মাননা স্মারক তুলে দেন।

উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে সন্মাননা স্মারক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, সদ্যবিদায়ী ওসি হারুনুর রশিদ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে হাজীগঞ্জে কর্মজীবনের স্মৃতিচারন করে বলেন, আমি চাঁদপুর জেলা পুলিশে যোগদানের পর সর্বশেষ হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর দায়িত্ব পালন পর্যন্ত জেলায় চারজন দক্ষ ও সৎ মেধাবী এসপি স্যার পেয়েছি, পাশাপাশি অতিরিক্ত পুলিশ সুপারগন অন্তত ক্লীন ইমেজের ব্যক্তিত্ব হওয়ার সুবাদে দায়িত্ব পালনকালে স্যারদের যথেষ্ট দিকনির্দেশনা ও সহযোগীতা পেয়ে জনগণের জানমান নিরাপত্তায় নিরলস ভাবে কাজ করতে পেরেছি। চাঁদপুরের মানুষের সাথে আমার সম্পর্ক ছিল গভীর, সবসময় আমি স্হানীয় সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সাংবাদিকদের সুপরামর্শ পেয়েছি।আমি চাঁদপুর কর্মজীবন অতিক্রমকালে সত্যিই উপলব্ধি করতে পেরেছি পুলিশ জনগণের বন্ধু, আর জনগণের সাথে সুসম্পর্ক থাকলেই আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করতে পুলিশের কষ্ট লাঘব হয়।



বিশেষ করে আমাদের হাজীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ বিপিএম বার স্যার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল আমাকে দায়িত্ব পালনে সর্বাত্মক দিকনির্দেশনা ও সহযোগিতা করায় আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে হাজীগঞ্জের এই পবিত্র ভূমির সকল জনসাধারণের জন্য শুভকামনা করছি, হাজীগঞ্জবাসী আমার জন্য দোয়া করবেন আমি যেন বাংলাদেশ পুলিশের একজন গর্বিত সদস্য হিসেবে আমার দায়িত্ব পালন করতে পারি।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে হাজীগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) জোবাইর সৈয়দ, পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিলসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২৬ ফেব্রুয়ারী হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসির) সিলেট রেঞ্জ এ বদলীর আদেশ হয়, এবং সেইদিনই চাঁদপুর জেলা ডিটেকটিভ ব্রাঞ্চ( ডিবি)তে কর্মরত জোবাইর সৈয়দ কে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব হস্তান্তর করা হয়।

Comments are closed.

More News Of This Category