শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন

বিশেষ প্রতিবেদক


জাতীয় সাংবাদিক সংস্থার ২০২১-২২ কার্য মেয়াদের জন্য কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদ গঠন করা হয়ছে। সংস্থার গঠনতন্তের ৭(ঙ) ধারায় প্রদত্ত ক্ষমতা বলে সভাপতি গত ২৪ জানুয়ারি  নতুন কেন্দ্রীয়  নির্বাহী পরিষদ গঠন করেন।

নতুন পরিষদে যারা নির্বাচিত হয়েছেন তারা হচ্ছেন সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন, সহ-সভাপতি মোঃ শাহজাহান মোল্লা, মোঃ আলমগীর গনি এবং ইলিয়াস আহম্মেদ, মহাসচিব মোঃ আবুল বাসার মজুমদার, যুগ্ম মহাসচিব মুহাম্মদ কামরুল ইসলাম, সহকারী মহাসচিব মোঃ আবু মূসা, সাংগঠনিক সচিব মোঃআব্দুল মজিদ, অর্থ সচিব মনজুর হোসেন, দফতর সচিব মোঃ জহুরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সচিব আহম্মেদ আলী, পরিকল্পনা সচিব এম আর প্রিন্স, জনকল্যান সচিব মোঃ শাহাবুদ্দিন গোলদার, পাঠাগার সচিব শেহাব উদ্দিন আহম্মদ টিপু, প্রশিক্ষণ সচিব মামুন আর রশিদ, মানবাধিকার সচিব সাজ্জাদুর কবির, আইন সচিব এ্যাডঃ সি এ খান, তথ্য গবেষনা সচিব আব্দুল নাহিদ মিয়া, ক্রিয়া সংস্কৃতি সচিব সাব্বির আহম্মেদ সেন্টু। নির্বাহী সদস্য এ্যাডঃ মনজুরুল হক, খন্দকার নুরুন নাহার সিমা, মুসা খান রানা, খায়রুল ইসলাম, হালিম সৈকত ও মোঃ আনিছুর রহমান প্রধান।

চাঁদপুরের হাজীগঞ্জের কৃতি সন্তার আবুল বাশার মজুমদার জাতীয় সাংবাদিক সংস্থার নির্বাহী পরিষদের মহাসচিব নির্বাচিত হওয়ায় সংস্থার সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন সহ সংস্থার সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান চাঁদপুর জেলা হিউম্যান রাইটস এক্টিভিটিস ফাউন্ডেশন এর পক্ষ থেকে  সংগঠনের  সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক মানবাধিকার কর্মী বেলায়েত সুমন সহ সংগঠনের নেতা কর্মীগণ।

Comments are closed.

More News Of This Category