শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুর অনলাইন ফোরামের কমিটি অনুমোদন

নিউজ ডেস্ক 


অনলাইন নিউজ পোর্টালের সাথে সম্পৃক্ত সাংবাদিক ও সম্পাদকদের নিয়ে এই প্রথম চাঁদপুরে চাঁদপুর অনলাইন ফোরামের কমিটির অনুমোদন দিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর। বুধবার সন্ধ্যায় ৪৫ সদস্য বিশিষ্ট কমিটির স্বাক্ষর করে প্রেসক্লাব নেতৃবৃন্দ অনুমোদন দিয়েছেন।

বিপ্লব সরকার কে সভাপতি, শেখ আল-মামুনকে সাধারণ সম্পাদক, শাওন পাটওয়ারীকে সাংগঠনিক সম্পাদক করে এই ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাইনুল ইসলাম কাজল, মোঃ আলমগীর তালুকদার, এম.কে মানিক পাঠান, বাদল মজুমদার, মাহবুব আলম লাভলু, বোরহান উদ্দিন ঢালী, মোঃ মিজানুর রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদক সামসুজ্জামান ডলার, মানিক দাস, আনোয়ার হোসেন মানিক, মোঃ মনির হোসেন।

সহ-সাংগঠনিক সম্পাদক এস.এম সোহেল, এম.এম কামাল, উজ্জল হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক শাহরিয়ার পলাশ, দপ্তর সম্পাদক শিমুল হাসান, প্রচার সম্পাদক আব্দুল মান্নান খান, সহ-প্রচার সম্পাদক সজিব খান, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ইয়াছিন ইকরাম, ক্রীড়া সম্পাদক এস.এম ইকবাল হোসেন, প্রশিক্ষন ও উন্নয়ন সম্পাদক মাসুদ রানা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান সাকিব, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বেলায়েত সুমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রেদওয়ান খান রাজন, মহিলা বিষয়ক সম্পাদিকা আমেনা বেগম শিল্পী, ম্যাগাজিন বিষয়ক সম্পাদক কবির হোসেন মিজি, সহ-ম্যাগাজিন বিষয়ক সম্পাদক আনোয়ারুল হক, ধর্ম বিষয়ক বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ খান, স্বাস্থ্য ও পরিবার বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক গাজী মহসিন, গবেষনা বিষয়ক বিষয়ক সম্পাদক পলাশ কুমার দে, মানবাদিকার বিষয়ক সম্পাদক মোঃ শাহআলম মিজি, সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক সাহেদ হোসেন দিপু, কার্যকরী সদস্য অ্যাড. মহসিন খান, মোঃ আলমগীর হোসাইন, মোঃ মামুন মিয়া, মোঃ বাদশা ভূইয়া, মাইনুূল ইসলাম, মোঃ আমির হোসেন, মোঃ আল-আমিন, মোঃ আবুল কালাম।

Comments are closed.

More News Of This Category